Friday, June 5, 2015

দীর্ঘ ৫ বছর পর ঢাকা মাতাতে এসে পৌঁছেছেন শ্রেয়া

ঢাকায় পৌঁছেছেন ভারতীয় জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। ‘শ্রেয়া ঘোষাল নাইট’ শিরোনামের কনসার্টে অংশ নিতেই দীর্ঘ ৫ বছর পর ঢাকায় এলেন শ্রেয়া।
রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অায়োজিত এ কনসার্টে গান পরিবেশন করবেন শ্রেয়া। বিমান বন্দর থেকে তিনি রাজধানীর অভিজাত হোটেল ওয়েস্টিনে উঠেছেন বলে নিশ্চিত করেছে আয়োজক প্রতিষ্ঠান বে এন্টারটেইনমেন্টের মিডিয়া।
সন্ধ্যা ৭টায় ভেন্যুতে উপস্থিত হবেন শ্রেয়া। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্টেজে উঠবেন এ কণ্ঠশিল্পী।
এ অনুষ্ঠানে শ্রেয়া ঘোষাল ছাড়াও আরো গান গাইবেন ভারতীয় সংগীতশিল্পী রিকেশ। থাকবে নাচের দল এবং একাধিক কমেডিয়ান। কনসার্টির প্রমোশনাল অ্যান্ড টিকেট পার্টনার- দ্য এজেন্সি সলিউশন।

অনুষ্ঠানটির মিডিয়া বিভাগের দায়িত্বে থাকা আফরিদ হাসান জানান, এ অনুষ্ঠানের টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ডায়মন্ড ১০ হাজার, প্লাটিনাম সাড়ে ৭ হাজার, গোল্ড ৫ হাজার ও সিলভার ৩ হাজার টাকা। কনসার্ট চলবে রাত ১১টা পর্যন্ত। ৬ জুন শনিবার সকালের একটি ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি। অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে রাজধানীর সব ‘স্বপ্ন’ সুপারশপ, আলমাস, নর্থ ওয়েস্ট এভিয়েশন, অয়েলপুড, আপন জুয়েলার্স, দ্য মিরেজ, মিন্ট, স্বপ্ন, আল-বাক, ব্লকবাস্টার, সিনেপ্লেক্স থার্টি থ্রি, দি ওয়েস্টিন ঢাকা, আই এ্যয়াম ঢাকা, ই-টিউনস এবং টিকিট চাই ডটকমে।

No comments:

Post a Comment