Friday, June 5, 2015

আসছে আজীবন মেয়াদী ইন্টারনেট

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড তাদের গ্রাহকদের জন্য ‘আজীবন ইন্টারনেট’ নামের নতুন আকর্ষনীয় ইন্টারনেট প্যাক চালু করেছে। বাংলাদেশের টেলিকম সেক্টরে এই ধরণের অফার এই প্রথম।
Internet
এই অফারের আওতায় ২৫ টাকায় ২৫ মেগাবাইট এবং ৪০ টাকায় ৪০ মেগাবাইট ইন্টারনেটে থাকছে আজীবন মেয়াদ। এয়ারটেলের যে সকল গ্রাহক যেকোনো সময়ে ঝামেলামুক্ত ইন্টারনেট ব্যবহার করতে চান, তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে এই অফারটি।
যে সমস্ত গ্রাহকদের অল্পবিস্তর ইন্টারনেট ব্যবহার করতে হয় এবং যারা মেয়াদসহ প্যাক কিনতে চান না, এই প্যাকগুলো সে সকল গ্রাহকদের বিশেষভাবে আকৃষ্ট করবে। এই প্যাকগুলোর মাধ্যমে লাইট ইন্টারনেট ব্যবহারকারীরা নিজেরা স্বাধীনভাবে তাদের ডাটা প্যাক ব্যবহার করতে পারবেন।
অফারটি সম্পর্কে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের এমডি এবং সিইও পিডি শর্মা বলেন, ‘বাংলাদেশের গ্রাহকদের জন্য দারুণ এই দুটি অফার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের সম্মানিত গ্রাহকদের বিধি-নিষেধহীন সহজ ইন্টারনেট সেবা দিতে এয়ারটেল বাংলাদেশ আর একধাপ এগিয়ে গিয়েছে।’
এই প্যাকগুলো ব্যবহার করে এয়ারটেল গ্রাহকরা অবিরাম ব্রাউজিং ও স্ট্রিমিং উপভোগ করতে পারবেন কোনো ব্যান্ড লিমিটেশন ছাড়াই। গ্রাহকরা যেকোনো সময় যেকোন ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন। এই অফারগুলোর সঙ্গে সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা ফ্রি উইকিপিডিয়া ও টুইটার উপভোগ করতে পারবেন।

No comments:

Post a Comment